1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

ঘূর্নিঝড় রিমালে ক্ষতিগ্রস্ত আমতলীর বিভিন্ন এলাকায় ত্রাণ বিতরণ অব্যাহত

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪
  • ৩৮ জন দেখেছেন

পারভেজ রানা,বিশেষ প্রতিনিধিঃ বরগুনার আমতলী উপজেলায় ঘুর্ণিঝড় রিমেলের আঘাতে ক্ষতিগ্রস্ত বিভিন্ন এলাকায় ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে। রিমালে আঘাত হানার পর থেকে ত্রাণ বিতরণ শুরু হলেও এখনও ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে।

রিমালে উপজেলায় সবচেয়ে বেশি ক্ষতি হয়েছে আড়পাংগাশিয়া ইউনিয়ন, গুলিশাখালী ইউনিয়ন, চাওড়া ইউনিয়ন ও আমতলী পৌর শহরের পায়রার পাড়ে বসবাস করা লোকজন। এসব এলাকায়

উপজেলা প্রশাসনের তরফ থেকে পর্যাপ্ত ত্রাণ বিতরণ করা হয়েছে। এছাড়াও জেলা প্রশাসনের টীম, বেসরকারি সংস্থা এনএসএস,ওয়ার্ল্ড ভিশন, ইসলামিক রিলিফ ও জাহানারা লতিফ মোল্লা ফাউন্ডেশন এর পক্ষ থেকেও ত্রাণ বিতরণ করা হচ্ছে।

গতকাল ২৯ মে বুধবার জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলার আড়পাংগাশিয়া ইউনিয়নের পশরবুনিয়া,গোপখালী সহ বিভিন্ন এলাকায় ত্রাণ বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম। এ সময় উপস্থিত সহকারী কমিশনার (ভুমি) মোঃ তারিক হাসান,ইউপি চেয়ারম্যান সোহেলী পারভীন মালা, ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ,ইউপি সদস্য সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

আজও ইউপি চেয়ারম্যান ইউনিয়নের বিভিন্ন এলাকায় ক্ষতিগ্রস্ত লোকজনকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণ করেন।

ইউপি চেয়ারম্যান সোহেলী পারভীন মালা বলেন,ঘুর্নিঝড় রিমাল শুরু হওয়ার পর থেকে অত্র ইউনিয়নের ক্ষতিগ্রস্ত লোকজনকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পর্যাপ্ত ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......